রেডিওলজি এবং মেডিকেল ইমেজিং ক্যাবিনেট মেডিকেল ট্রায়াঙ্গেল

রেডিওলজি এবং মেডিকেল ইমেজিং ক্যাবিনেট মেডিকেল ট্রায়াঙ্গেল এক যা হলো মধ্যে অবস্থিত. রেডিওলজি এবং মেডিকেল ইমেজিং ক্যাবিনেট মেডিকেল ট্রায়াঙ্গেল এর ঠিকানা Avenue du DR.slaiem ammar, Sahloul 1, Sahloul, Sousse, Sousse 4054, Tunisia হয়রেডিওলজি এবং মেডিকেল ইমেজিং ক্যাবিনেট মেডিকেল ট্রায়াঙ্গেল থেকে +216 73 367 767 যোগাযোগ করা যেতে পারে রেডিওলজি এবং মেডিকেল ইমেজিং ক্যাবিনেট মেডিকেল ট্রায়াঙ্গেল আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

রেডিওলজি এবং মেডিকেল ইমেজিং ক্যাবিনেট মেডিকেল ট্রায়াঙ্গেল আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(পোশাকের দোকান) (প্রায়. 277 মিটার)
স্যামসাং এক্সপেরিয়েন্স স্টোর সোসে (সেল ফোন স্টোর) রেসিডেন্স এল ওন্স, এভিনিউ ইয়াসির আরাফাত, সাহলউল 1, সুসে 4054, তিউনিসিয়া (প্রায়. 265 মিটার)
Vappix স্টোর sousse (বাষ্পীর দোকান) Sahloul 1 rue kairedine ben Mustapha Derrière café toscana Sousse TN 4054, Sousse, তিউনিসিয়া (প্রায়. 228 মিটার)
প্যাস্ট্রি লা টিউলিপ (ভিটামিন ও সাপ্লিমেন্টের দোকান) সুসে, তিউনিসিয়া (প্রায়. 156 মিটার)
Yolo Sahloul (পোশাকের দোকান) সুসে, তিউনিসিয়া (প্রায়. 246 মিটার)
শীর্ষ দোকান (পোশাকের দোকান) সুসে, তিউনিসিয়া (প্রায়. 239 মিটার)
Sahoul rhinestones (শপিং মল) ইয়াসির আরাফাত আভে, সুসে, তিউনিসিয়া (প্রায়. 263 মিটার)
নাওয়ারা (পোশাকের দোকান) Sahloul 1 rue kairedine ben Mustapha Behind café toscana Sousse TN 4054 °, তিউনিসিয়া (প্রায়. 302 মিটার)
কফি শপ জ্যোতির্বিদ্যা (কাফির দোকান) ইয়াসির আরাফাত আভে, সুসে, তিউনিসিয়া (প্রায়. 215 মিটার)
চকোলেট হাউস (চকোলেট দোকান) شارع سليّم عمّار، হাম্মাম সুসে, তিউনিসিয়া (প্রায়. 144 মিটার)

রেডিওলজি এবং মেডিকেল ইমেজিং ক্যাবিনেট মেডিকেল ট্রায়াঙ্গেল আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে প্যাটিসেরি মাসমুদি- সাহলউল, স্কার্ফা সাহলউল, কাঁচ আনুষাঙ্গিক, খেলাধুলাপ্রি় এক, ATB SOUSSE SAHLOUL এজেন্সি, Hive12 - Coworking Space Sousse, সাহলউলের গাইনোকোলজি অফিসে ডাঃ ইমেন গোডচা কেহিলা, Bambo.tn, অ্যাকাউন্টস কোর্ট, Sousse, অস্কার নিয়োগ, , FedEx Sousse এজেন্সি, সাহলুল হাসপাতাল, ট্রায়াঙ্গেল মেডিক্যাল ডাঃ ফেজানি মেহেদী চক্ষুরোগ বিশেষজ্ঞ, ডেন্টাল অফিসের ডাঃ সিরিন মাগরেবি বেন আম্মার, ইউনিভার্সিটি হাসপাতাল সাহলৌল, সোসে, তিউনিসিয়া, মন্ত্রিসভা আয়মেন বোঘানমি, , পুনর্বাসন কেন্দ্র এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

Avenue du DR.slaiem ammar, Sahloul 1, Sahloul, Sousse, Sousse 4054, Tunisia

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

রেডিওলজি এবং মেডিকেল ইমেজিং ক্যাবিনেট মেডিকেল ট্রায়াঙ্গেল যোগাযোগের নম্বরটি কী?
রেডিওলজি এবং মেডিকেল ইমেজিং ক্যাবিনেট মেডিকেল ট্রায়াঙ্গেল যোগাযোগের নম্বর +216 73 367 767 হয়
রেডিওলজি এবং মেডিকেল ইমেজিং ক্যাবিনেট মেডিকেল ট্রায়াঙ্গেল এর ঠিকানা কী
রেডিওলজি এবং মেডিকেল ইমেজিং ক্যাবিনেট মেডিকেল ট্রায়াঙ্গেল এর ঠিকানা Avenue du DR.slaiem ammar, Sahloul 1, Sahloul, Sousse, Sousse 4054, Tunisia.