আরিয়ানা বিলিং সেন্টার তিউনিসিয়া টেলিকম

আরিয়ানা বিলিং সেন্টার তিউনিসিয়া টেলিকম এক যা হলো মধ্যে অবস্থিত. আরিয়ানা বিলিং সেন্টার তিউনিসিয়া টেলিকম এর ঠিকানা CERTLABS, EMC ইলেক্ট্রোম্যাগনেটিক সামঞ্জস্য এবং বৈদ্যুতিক নিরাপত্তার জন্য CERT ল্যাবরেটরিজ, Cebalat Ben Ammar 2088, Tunisia হয়

আরিয়ানা বিলিং সেন্টার তিউনিসিয়া টেলিকম আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

স্পিরিট (বেসরকারি বিশ্ববিদ্যালয়) সেবালাত, তিউনিসিয়া (প্রায়. 420 মিটার)
সালাহউদ্দিন কিন্ডারগার্টেন (বিদ্যালয়) 82 Rue de la Technologie, Ariana, Tunisia (প্রায়. 231 মিটার)
উচ্চ বিদ্যালয় প্রাইভেট ডেস টেকনোলজিস অ্যাভান্সি ডি টিউনিস (বিদ্যালয়) টেকনোপোল গাজালা, AFI N°102, তিউনিসিয়া (প্রায়. 370 মিটার)
এপিলার্ট তিউনিসিয়া (কর্পোরেট অফিস) টেকনোপোল এল গাজেলা বিল্ডিং I3, 1ম তলা বক্স 44 আরিয়ানা, রাউয়েদ, 2088, তিউনিসিয়া (প্রায়. 359 মিটার)
ACTIA ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস (কর্পোরেট অফিস) Technopôle El Ghazala - 1, BP99 rue Newton, Ariana 2088, Tunisia (প্রায়. 251 মিটার)
মোবাইল চালিত নামহীন রাস্তা, সেবালাত বেন আম্মার, তিউনিসিয়া (প্রায়. 359 মিটার)
IntilaQ (কর্পোরেট অফিস) টেকনোপোল এলগাজালা রুট ডি, রাউয়েদ, তিউনিসিয়া (প্রায়. 231 মিটার)
আলট্রান তিউনিসিয়া (ইঞ্জিনিয়ার) এল গাজালা টেকনোলজিকাল পার্ক ব্লক N° 3 রুট ডি রাউয়েদ কিমি 3,5 আরিয়ানা, তিউনিসিয়া, 2088, তিউনিসিয়া (প্রায়. 370 মিটার)
CERT পরীক্ষাগার তিউনিসিয়া (প্রায়. 171 মিটার)
সামুদ্রিক পরিষেবা তিউনিস টেলিকম CERTLABS, CERT ইলেক্ট্রোম্যাগনেটিক কম্প্যাটিবিলিটি EMC এবং ইলেকট্রিক্যাল সেফটি ল্যাবরেটরিজ, Cebalat Ben Ammar 2088, Tunisia (প্রায়. 200 মিটার)

আরিয়ানা বিলিং সেন্টার তিউনিসিয়া টেলিকম আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে এএনএফ রেডিওইলেকট্রিক অবজারভেটরি, المركز الجهوي للقيس والمراقبة التقنية للترددات بالشمال, ক্রোমবার্গ এবং শুবার্ট প্রযুক্তি কেন্দ্র, , টেলনেট ইনোভেশন ল্যাব, ডাক্তার জওহর বাউরাউই জেনারেল মেডিসিন অ্যান্ড অল্টারনেটিভ মেডিসিন (হিজামা), ডাক্তার জওহর বেন হেদি, হিজামা রাউদ কেন্দ্র, স্পিরিট এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

আরিয়ানা বিলিং সেন্টার তিউনিসিয়া টেলিকম এবং সামুদ্রিক পরিষেবা তিউনিস টেলিকম এর মধ্যে দূরত্ব প্রায় 200 মিটার
আরিয়ানা বিলিং সেন্টার তিউনিসিয়া টেলিকম এবং এএনএফ রেডিওইলেকট্রিক অবজারভেটরি এর মধ্যে দূরত্ব প্রায় 268 মিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

CERTLABS, EMC ইলেক্ট্রোম্যাগনেটিক সামঞ্জস্য এবং বৈদ্যুতিক নিরাপত্তার জন্য CERT ল্যাবরেটরিজ, Cebalat Ben Ammar 2088, Tunisia

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

আরিয়ানা বিলিং সেন্টার তিউনিসিয়া টেলিকম এর ঠিকানা কী
আরিয়ানা বিলিং সেন্টার তিউনিসিয়া টেলিকম এর ঠিকানা CERTLABS, EMC ইলেক্ট্রোম্যাগনেটিক সামঞ্জস্য এবং বৈদ্যুতিক নিরাপত্তার জন্য CERT ল্যাবরেটরিজ, Cebalat Ben Ammar 2088, Tunisia.