ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি

ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি এক Doctor যা হলো মধ্যে অবস্থিত. এই তিউনিসিয়া এর 1109 ডাক্তার এক. ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি এর ঠিকানা Abou Kacem Chebbi Medical Center, 121 avenue de l'ere nouvelle ennesr2, Clinique Ennasr Ariana এর বিপরীতে, Av. De l'ère Nouvelle, Ariana 2001, Tunisia হয়ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি ওয়েবসাইট https://dr-tababi-sahbi-orl-et-chirurgie-cervico-faciale.business.site/ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি থেকে +216 71 829 444 যোগাযোগ করা যেতে পারে ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 25 পর্যালোচকদের দ্বারা ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

গোলাপী (কাফির দোকান) 34 এভিনিউ ডি ল'রে নুভেলে, আরিয়ানা, তিউনিসিয়া (প্রায়. 297 মিটার)
(সেলাইয়ের দোকান) (প্রায়. 291 মিটার)
নাসরের দোকান (স্টোর) আরিয়ানা, তিউনিসিয়া (প্রায়. 126 মিটার)
আমি সৌন্দর্য (শপিং মল) রুয়ে মেহরেজ ছাইরাত, আরিয়ানা, তিউনিসিয়া (প্রায়. 330 মিটার)
ফিটনেস ডায়েট (ভিটামিন ও সাপ্লিমেন্টের দোকান) 99 নিউ এজ এভিনিউ, আরিয়ানা, তিউনিসিয়া (প্রায়. 322 মিটার)
পুনঃমূল্যায়ন (চোখের ডাক্তার) La RE VUE, 107, Avenue de l'Ère Nouvelle, Ennasr 2, Tunis 2037, Tunisia (প্রায়. 317 মিটার)
বাসস্থান এসসালেম (কনডমিনিয়াম কমপ্লেক্স) আরিয়ানা, তিউনিসিয়া (প্রায়. 399 মিটার)
ফার্মা ডিডো আরিয়ানা, তিউনিসিয়া (প্রায়. 396 মিটার)
সোটুইম (বৈদ্যুতিক মেরামতের দোকান) 16, Rue des jardins EL MENZAH 8, Ariana 2037, তিউনিসিয়া (প্রায়. 389 মিটার)
এন্নাসর ক্লিনিক (অস্ত্রোপচার কেন্দ্র) 50, অ্যাভিনিউ দে ল'ইরে নুভেলে এনাসর II আরিয়ানা, 2037, তিউনিসিয়া (প্রায়. 149 মিটার)

ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে শুভ অফিস সমাধান, অলোরা, দাঁতের অনুশীলন ডাঃ জেনহানি আমিন, তেজ এল মোলক বাসস্থান, ম্যাজিস্ট্রেটদের বাসভবন, , ডাঃ নাবিল ট্রিকি, ডঃ ইয়াসিন জেমা, স্ত্রীরোগ বিশেষজ্ঞ, গাইনোলজি এবং প্রসূতিবিদ্যা মন্ত্রিসভা, ডাঃ ফৌরাতি বুলিলা হাউদা, হানেন কেদাদি ডা, ডাঃ বুলিলা মোহাম্মদ হিচেম, ডাঃ জেদিদি সৌহা মনোরোগ বিশেষজ্ঞ, প্রসূতি স্ত্রীরোগ মন্ত্রিসভা- অধ্যাপক হেদি রেজিগা, সোনিয়া বেন এমরাড, ডাঃ সৌমায়া বেন ব্রাহিম গুয়েদাস, , ডাঃ দারগুথ সালমা ইন্টার্নিস্ট এবং ডায়াবেটিস বিশেষজ্ঞ إختصاصية في الطب الباطني و السكري, ডাঃ সালিমা ট্রাবেলসি খাররাত বিশেষজ্ঞ ওআরএল, এবং আরো অনেক.

রেটিং

5/5

যোগাযোগ

https://dr-tababi-sahbi-orl-et-chirurgie-cervico-faciale.business.site/

জানুন

Abou Kacem Chebbi Medical Center, 121 avenue de l'ere nouvelle ennesr2, Clinique Ennasr Ariana এর বিপরীতে, Av. De l'ère Nouvelle, Ariana 2001, Tunisia

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি যোগাযোগের নম্বরটি কী?
ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি যোগাযোগের নম্বর +216 71 829 444 হয়
কি ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি ওয়েবসাইট কি?
হ্যাঁ, ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি ওয়েবসাইট https://dr-tababi-sahbi-orl-et-chirurgie-cervico-faciale.business.site/.
ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি রেটিং কি?
ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি এর ঠিকানা কী
ডাঃ তাবাবি সাহেবী ইএনটি এবং মাথা ও ঘাড়ের সার্জারি এর ঠিকানা Abou Kacem Chebbi Medical Center, 121 avenue de l'ere nouvelle ennesr2, Clinique Ennasr Ariana এর বিপরীতে, Av. De l'ère Nouvelle, Ariana 2001, Tunisia.

মানুষ আরও যা খোঁজে