হাউস স্যুট

হাউস স্যুট এক Clothing store যা হলো মধ্যে অবস্থিত. এই তিউনিসিয়া এর 1754 বস্ত্রের দোকান এক. হাউস স্যুট এর ঠিকানা 25 এভিনিউ হাবিব বোরগুইবা, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া (কার্থেজ স্কুল বাইরসা এবং এজেন্সির পাশে, তিজারি, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া হয়হাউস স্যুট থেকে 21655933456 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 7 পর্যালোচকদের দ্বারা হাউস স্যুট কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

হাউস স্যুট আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

উৎস (ইলেকট্রনিক্স দোকান) Rue du 2 mars 1934, Carthage, তিউনিসিয়ার প্রত্নতাত্ত্বিক স্থান (প্রায়. 157 মিটার)
শেফ এলিস নাউয়ারের সুইট হাউস ব্যাকারি (পেস্ট্রি দোকান) কার্থেজ, তিউনিসিয়ার অ্যামিলকার প্রত্নতাত্ত্বিক স্থান (প্রায়. 178 মিটার)
অনুভব করুন এবং আসবাবপত্র এবং নকশা পূরণ করুন (আসবাবপত্রের দোকান) হাবিব বোরগুইবা আইন জাগুয়ান, 2045, তিউনিসিয়া (প্রায়. 194 মিটার)
হাউস স্যুট (পোশাকের দোকান) 25 এভিনিউ হাবিব বোরগুইবা, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া (কার্থেজ স্কুল বাইরসা এবং এজেন্সির পাশে, তিজারি, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া (প্রায়. 100 মিটার)
দ্রুত জলখাবার GR (কাফির দোকান) byrsa, 11 Rue du 2 mars 1934, Carthage এর প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া (প্রায়. 158 মিটার)
ফার্মেসি HALIOUI (ফার্মাসি) 12 এভিনিউ ডি ল'ইন্ডিপেন্ডেন্স, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া (প্রায়. 322 মিটার)
ORONTE কার্থেজ BYRSA (পোশাকের দোকান) 51 rue Eschmoune Carthage Byrsa, তিউনিসিয়া (প্রায়. 233 মিটার)
কার্থেজ অপটিক্স (চোখের ডাক্তার) 7, RUE 2 MARS CARTHAGE BYRSA 1934, 7 Rue 2 Mars, Korba, তিউনিসিয়া (প্রায়. 143 মিটার)
আমার প্রকৃতি কোণ (মুদি দোকান) 35 রুট দে লা গুলেট, কার্থেজ বাইরসা, তিউনিসিয়া (প্রায়. 194 মিটার)
কার্থেজ বাইরসা মাধ্যমিক বিদ্যালয় (উচ্চ বিদ্যালয) এভিনিউ হাবিব বোরঘুইবা, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া (প্রায়. 138 মিটার)

হাউস স্যুট আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে গুলেট স্মার্টেক, টুট এর, Verrerie de Carthage দ্বারা AKAM এর স্টোর, এসএডি স্টেট অফ ফার্নিশিং এবং ডেকোরেশন, ইনস্টিটিউট Poincare De Carthage, CTESG তিউনিসিয়ান সেন্টার ফর গ্লোবাল সিকিউরিটি স্টাডিজ, স্থান, কার্থেজ বাইরসা উচ্চ বিদ্যালয়, محكمة الناحية, ডেন্টাল অফিসের ডাঃ আয়াচি বেয়ারেম, ORONTE কার্থেজ BYRSA, কার্থেজ অপটিক্স, ফার্মেসি HALIOUI, টুট এর এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Clothing store হয় - ORONTE কার্থেজ BYRSA

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

25 এভিনিউ হাবিব বোরগুইবা, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া (কার্থেজ স্কুল বাইরসা এবং এজেন্সির পাশে, তিজারি, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

হাউস স্যুট যোগাযোগের নম্বরটি কী?
হাউস স্যুট যোগাযোগের নম্বর 21655933456 হয়
হাউস স্যুট রেটিং কি?
হাউস স্যুট রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
হাউস স্যুট এর ঠিকানা কী
হাউস স্যুট এর ঠিকানা 25 এভিনিউ হাবিব বোরগুইবা, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া (কার্থেজ স্কুল বাইরসা এবং এজেন্সির পাশে, তিজারি, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া.

মানুষ আরও যা খোঁজে