এসএডি স্টেট অফ ফার্নিশিং এবং ডেকোরেশন

এসএডি স্টেট অফ ফার্নিশিং এবং ডেকোরেশন এক Home goods store যা হলো মধ্যে অবস্থিত. এই তিউনিসিয়া এর 1271 গৃহস্থালী যন্ত্রপাতি এবং পণ্য এক. এসএডি স্টেট অফ ফার্নিশিং এবং ডেকোরেশন এর ঠিকানা তিউনিসিয়া হয়এসএডি স্টেট অফ ফার্নিশিং এবং ডেকোরেশন আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

এসএডি স্টেট অফ ফার্নিশিং এবং ডেকোরেশন আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

উৎস (ইলেকট্রনিক্স দোকান) Rue du 2 mars 1934, Carthage, তিউনিসিয়ার প্রত্নতাত্ত্বিক স্থান (প্রায়. 412 মিটার)
مونوبري (সুপার মার্কেট) 126 La Goulette Rd, Carthage, তিউনিসিয়া (প্রায়. 372 মিটার)
কাগজপত্র মেহের বইয়ের দোকান (হোম সামগ্রীর দোকান) রুয়ে বাল হ্যামন, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া (প্রায়. 176 মিটার)
অনুভব করুন এবং আসবাবপত্র এবং নকশা পূরণ করুন (আসবাবপত্রের দোকান) হাবিব বোরগুইবা আইন জাগুয়ান, 2045, তিউনিসিয়া (প্রায়. 287 মিটার)
শীঘ্রই আসছে (কম্পিউটার দোকান) Rue pline n 4 Carthage dermech, 2016, তিউনিসিয়া (প্রায়. 354 মিটার)
কার্থেজের পুনিক বন্দর (মেরিনা) Rue du 2 mars 1934, Carthage, তিউনিসিয়ার প্রত্নতাত্ত্বিক স্থান (প্রায়. 380 মিটার)
স্টোরম্যানিয়া (স্টোর) carthage dermech, 1 Rue Pline, Archaeological site of Carthage 2016, তিউনিসিয়া (প্রায়. 341 মিটার)
হাউস স্যুট (পোশাকের দোকান) 25 এভিনিউ হাবিব বোরগুইবা, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া (কার্থেজ স্কুল বাইরসা এবং এজেন্সির পাশে, তিজারি, কার্থেজের প্রত্নতাত্ত্বিক স্থান, তিউনিসিয়া (প্রায়. 382 মিটার)
চায়ের কোণে (দোকান বা সুপারমার্কেটের জন্য আসবাবের দোকান) কার্থেজ, তিউনিসিয়া (প্রায়. 398 মিটার)
আনন্দ এবং ক্যাপ্রিসেস (বেকারি এবং কেকের দোকান) তিউনিসিয়া (প্রায়. 405 মিটার)

এসএডি স্টেট অফ ফার্নিশিং এবং ডেকোরেশন আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে নগাটাইন, দ্রুত জলখাবার GR, পরবর্তী, ধীর সংস্করণ, ibér পেস্ট্রির দোকান, কার্থেজ অপটিক্স, আমার প্রকৃতি কোণ, কার্থেজ বাইরসা মাধ্যমিক বিদ্যালয়, গুলেট স্মার্টেক, টুট এর, ক্যাফে ইয়ামস, পরবর্তী, ম্যাড'আর্ট কার্থেজ, ক্যাফে ইয়ামস, বে বাবা, চকোল্যাব, মেহের ফুল, , মহিলা ক্লাব অফ কার্থেজ (CFC) এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, এসএডি স্টেট অফ ফার্নিশিং এবং ডেকোরেশন আরও কমপক্ষে 2 আরও গৃহস্থালী যন্ত্রপাতি এবং পণ্য হু। এইগুলো গৃহস্থালী যন্ত্রপাতি এবং পণ্য হু - কাগজপত্র মেহের বইয়ের দোকান, ধীর সংস্করণ

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

তিউনিসিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

এসএডি স্টেট অফ ফার্নিশিং এবং ডেকোরেশন এর ঠিকানা কী
এসএডি স্টেট অফ ফার্নিশিং এবং ডেকোরেশন এর ঠিকানা তিউনিসিয়া.